ঢাকা, শুক্রবার, ১৭ মে, ২০২৪

বরগুনা সাংবাদিক ইউনিয়ন এর সভাপতি ইমরান টিটু, সম্পাদক আরিফ হোসেন ফসল

আগামী দুই বছরের জন্য বরগুনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি নির্বাচিত হয়েছেন ৭১ টিভি চ্যানেলের বরগুনা জেলা প্রতিনিধি ইমরান হোসেন ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের বরগুনা জেলা প্রতিনিধি আরিফ হোসেন ফসল। 


আজ ২৬ এপ্রিল শনিবার বরগুনা সাংবাদিক ইউনিয়নের বার্ষিক সাধারন সভায় সকল সদস্যদের সিদ্ধান্তে আগামী দুই বছরের জন্য এই কমিটি গৃহীত হয়। 


কমিটিতে সহ সভাপতি নির্বাচিত হন গোলাম কিবরিয়া (দৈনিক নয়া দিগন্ত), গোলাম হায়দার স্বপন (দৈনিক জনতা) ও এম রহমান (দৈনিক মানবজমিন), যুগ্ম সাধারন সম্পাদক তরিকুল ইসলাম রতন (দৈনিক যুগান্তর), সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম স্বপন (মাই টিভি),অর্থ সম্পাদক মিরাজ খান (দৈনিক স্বদেশ প্রতিদিন), প্রচার সম্পাদক জুলহাস মিয়া (বিজয় টিভি),ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক খান নাইম (ঢাকা পোস্ট), জনকল্যাণ ও তথ্য বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম ইরান (দৈনিক যুগান্তর বেতাগী প্রতিনিধি),দপ্তর সম্পাদক মোঃ সোহরাব হোসেন (চ্যানেল এস)।

কার্যকরী সদস্য মোঃ রফিক (প্রথম আলো), তালুকদার মোঃ মাসুদ (ভোরের ডাক),খায়রুল ইসলাম আকাশ (দেশ রুপান্তর), সাইফুল ইসলাম (আজকের বরিশাল), মেহেদী হাসান (বার্তা বাজার), মশিউর রহমান রাসেল (যায়যায়দিন), আসাদুজ্জামান অন্তু (মাইটিভি), রাসেল হোসেন (সিটি নিউজ)

ads

Our Facebook Page